ads

এই সৌদি আরবের 10 সবচেয়ে বিপজ্জনক আইন

যখনই আইন আসে, তখন সৌদি আরবের নাম নিশ্চিতভাবেই নেওয়া হয়। এর পিছনে কিছু কঠিন আইন আছে


যখনই আইন আসে, তখন সৌদি আরবের নাম নিশ্চিতভাবেই নেওয়া হয়। এই পিছনে কিছু কঠোর আইন আছে। মহিলাদের কিছু বিশেষ সীমাবদ্ধতা আছে পুরুষদের এখনও relieved হয়। দেশে কিছু আইন আছে যে আপনি পড়তে বিস্মিত হবে।

1. সৌদি আরবের নারীরা সব সময়ই হিজাবে বসবাস করতে থাকে। এমনকি যদি একজন মহিলা সেখানে ধর্ষিত হয়, তাহলে অপরাধীকে শাস্তি না দেওয়া হয় যতক্ষণ পর্যন্ত এই মামলায় চারজন সাক্ষী নেই।

2. সৌদি আরবে বসবাসরত নারীরা অ-পুরুষ থেকে বিয়ে করতে পারে না। যখনই কোনও মহিলা কোনও সার্বজনীন স্থানে যায়, তখন তাদের বাড়ির একজন পুরুষ সদস্যও থাকে। অন্যথায়, এটি আইনের ভঙ্গের আওতায় আসে।

3. সৌদি আরব বিশ্বের কয়েকটি নির্বাচিত দেশগুলির মধ্যে অন্যতম, যেখানে নারী নিষিদ্ধ করা হয়েছে। নারীরা বাড়ির বাইরে গেলে কেবল তাদের চোখ ও হাত শরীরের মধ্যে দেখা উচিত। বাকিটা হিজাব দিয়ে আবৃত।

4. মৃত্যুদন্ডের দেশগুলোতে সৌদি আরবের সংখ্যা চতুর্থ স্থানে রয়েছে। এখানে, ভিড়ের মাঝখানে, ব্যক্তির মৃত্যুতে গাঁজা এবং শাস্তি দেওয়া হয়।

5. সৌদি আরব বিশ্বের একমাত্র দেশ হিসেবে বিবেচিত হয় যেখানে মহিলাদেরকে একটি ব্যাংক একাউন্ট খুলতে অনুমতি দেওয়া হয়। অন্যথায় অ্যাকাউন্ট খোলা হবে না।

6. সৌদি আরবে পর্দার উপর একটি বিশেষ নিষেধাজ্ঞা আছে তাদের জন্য একটি কঠোর আইন আছে যারা এই কাজ করে, যার অধীনে শাস্তি দেওয়া হয়।

7. এখানে নারী জাহাজ উড়ে যেতে পারে কিন্তু গাড়ী চালানো যাবে না। সারা দেশে নারীর গাড়ি চালানোর উপর নিষেধাজ্ঞা রয়েছে।

8. এই দেশে আপনি এমনকি ভ্যালেনটাইনস ডে উদযাপন করতে পারবেন না। এই সময়ে দেশের দোকানদাররা হৃদয়যুক্ত আকৃতির আইটেমগুলি পালন থেকে নিষিদ্ধ।

9. আপনি জানবেন যে ২01২ সালে পুরুষরা একই নারী দোকানে কাজ করত, কিন্তু আইনটি বর্তমানে নিষিদ্ধ।

10. সৌদি আরবে চুরি হয়ে গেলে, ধরা পড়ে যাওয়ার পর জনতা কেটে যায়। তাই কোন চুরি হয় না।
Share on Google Plus

About Vesuvius

Thanks you very much for read my POST. What you want, What you like, Which page is you like so much, Please tell me, I am waiting for your sweet response. Thanks Again.

0 comments:

Post a Comment

Thanks you Visit Awesome Raja.
www.awesomeraja.ml
classicalsujon@gmail.com